ফের ট্রোলিংয়ের শিকার নুসরাত জাহান

ফের ট্রোলিংয়ের শিকার নুসরাত জাহান

ফের ট্রোলড টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। ভিডিও বা কোনো উৎসবকে কেন্দ্র করে নয়। এবার ট্রোলিংয়ের কারণ তার ফটোশুট।

বছর ফুরিয়ে এলেও উৎসবের মৌসুম ফুরায়নি। বিয়েবাড়ি আছে। বড়দিন, ইংরেজি নববর্ষও বাকি। আর বাঙালি উৎসবপ্রেমী। তাই বিশেষ দিনে স্পেশাল কিছু দেখানোর টিপস দিয়েছেন সাংসদ-তারকা।

স্বামী নিখিল জৈনের সংস্থার তৈরি পোশাকে নিজেকে সাজিয়ে ভিডিও শুট করে। সেই ক্লিপিং শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই উড়ে এসেছে মন্তব্য, ‘শুধু ফটোশুট করলেই হবে দিদি? কাজও কিছু করুন, বসিরহাটের লোকজন তো আপনার টিকিও খুঁজে পাচ্ছে না কয়েক মাস ধরে!’

কোনো উত্তর দেননি বসিরহাটের সাংসদ। তবে কাজে করে দেখিয়েছেন। অতি সম্প্রতি পৌঁছে গিয়েছিলেন তার নির্বাচনী কেন্দ্রে। একুশের নির্বাচনের আগে শাসকদলের নতুন পদক্ষেপ ‘দুয়ারে সরকার’-এর কাজ ঠিকমতো হচ্ছে কি না বসিরহাটে, দেখতে।

বসিরহাটের নানা অঞ্চল ঘুরে তৃণমূলের হয়ে প্রচার করতেও দেখা যায় তাকে। শোনেন বাসিন্দাদের কথা। সেলফিও তোলেন অঞ্চলের মানুষের সঙ্গে। সেই ছবি পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রীর ফ্যান ক্লাব। ট্রোলিংয়ের ‘জবাব’ হিসেবে।

এভাবেই উঠতে-বসতে তারকাদের ট্রোল করাটা যেন নেটাগরিকদের নিউ নর্মালের নতুন অভ্যাস হয়ে দাঁড়িয়েছে! কে কাকে বিয়ে করবেন, নতুন বৌয়ের চেহারা, চুলের স্টাইল, সিঁদুর পরানোর ধরন— কিচ্ছু বাদ নেই এই তালিকা থেকে।

আপনি আরও পড়তে পারেন